সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

ভেলোরে এতো সোনা এল কোথা থেকে | Golden Temple Vellore India | স্বর্ণ মন্দির ইন্ডিয়া ভেলোর Vlog


 ভেলোরে এতো সোনা এল কোথা থেকে Golden Temple। সোনা আর সোনা শুধু সোনা

স্বর্ণ মন্দির ইন্ডিয়া ভেলোর | ১৫০০ কেজি স্বর্ণ দিয়ে তৈরি | Golden Temple Vellore India



Sripuram Golden Temple

#GoldenTemple

#Vellore

#velloreindia

#স্বর্ণমন্দির

#India


description

Sripuram Golden Temple


অন্নপুরাণী মন্ডপম বা খাওয়ার করিডোর হল সেই জায়গা যেখানে শ্রীপুরমের স্বর্ণ মন্দিরে প্রায় 10,000 অনুরাগীকে নতুন কলা পাতায় আনন্দদায়ক ভেজি প্রেমিক খাবার পরিবেশন করা হয়। আশীর্বাদপূর্ণ রান্নাঘরটি ফিস্টিং করিডোরের সাথে সংযুক্ত রয়েছে ক্লাস রান্নাঘরের অফিসে সেরা দিয়ে সাজানো। বসার সাথে খুশির জন্য খাবার টেবিলের অসংখ্য লাইন রয়েছে। অভয়ারণ্য প্রাঙ্গণের বাইরে রয়েছে শ্রী নারায়ণী ভবন, একটি বহু-রান্নার ভোজনশালা যেখানে ভেজি প্রেমিকরা দৃশ্যমান খরচে খাবার পরিবেশন করে। সমস্ত চত্বরে পর্যাপ্ত পানীয় জল অ্যাক্সেসযোগ্য।

 তামিলনাড়ুর শ্রীপুরম গোল্ডেন টেম্পল সামাজিক সরকারী সহায়তার জন্য কয়েকটি কাজ পরিচালনা করে, যার মধ্যে রয়েছে নির্বাহীদের কর্মসূচী শূন্য, বিনামূল্যে উন্মুক্ত পানীয় জলের বিচ্ছুরণ, রক্তদান শিবির, অসহায়দের বিনামূল্যে প্রশিক্ষণ ক্লাস, অনুদান কর্মসূচি, পূর্বপুরুষের স্থানীয় এলাকা নির্দেশনা, শ্রী নারায়ণী বিদ্যালয়, এবং শ্রী নারায়ণী হাসপাতাল ও গবেষণা কেন্দ্র। কাজের মধ্যে, শ্রী নারায়ণী কালা পীদাম কারিগর, সঙ্গীত এবং নৃত্য সহ স্বতন্ত্র সামাজিক কাঠামোকে এগিয়ে নেওয়ার মঞ্চ দেয়। বিভিন্ন সামাজিক প্রকল্প এবং অন্যান্য বিশ্বব্যাপী অনুষ্ঠানগুলি এখানে ধারাবাহিকভাবে সমন্বিত হয়, যার অর্থ বিনোদনকারীদের সমর্থন করা এবং প্রেমীদের জড়িত করা।

 শ্রীপুররাম স্বর্ণ মন্দির: বিশ্বের স্বর্ণমণ্ডল সম্পর্কে ভারত সম্পর্কে তথ্য

 আমাদের বড়ই জানেন যে ভারতবর্ষ দেশের সোনার মন্দিরের বাড়ি। আমাদের মধ্যে যাঁরা কিছু জানেন না তা হ'ল অধিকার অধিকার সোনার মন্দিরটি অমৃতসর মন্দির নয়, তামিলনাড় শ্রীপুরম মন্দির। শ্রীমেরপুর শ্রী লক্ষ্মী নারায়ণী সুবর্ণ মন্দির বিখ্যাত, এটি ভেলোর নিকটবর্তী তিরুমালাইকোড়িতে পাহাড়ের পাদদেশে স্নেহময় সবুজের অপূর্ব আড়াআড়ি দ্বারা পরিভূত দেবতা ঐশ্বরিক আসন।


I will share you Most Important information


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

Siam Ahmed Full Biography, Age, Height, Weight, Wife & Pictures

চা কপি বানিয়ে ভাইরাল হওয়া সেই ব্যক্তি | শূন্য থেকে চা কপি বিক্রি থেকে সফ...

ভারতে চিকিৎসার জন্য কোথায় যাবেন কেন যাবেন || চেন্নাই এপোলো নাকি ভেলোর স...