SLIDER

Navigation-Menus (Do Not Edit Here!)

যত বড় ব্রা… খরচের হাত তত বড়!!!

বক্ষবন্ধনীর সঙ্গে খরচের সম্পর্ক থাকতেই পারে। কম কিংবা বেশী দামী ব্রা। কিন্তু দামের সঙ্গে নয়- সাইজের সঙ্গে সম্পর্ক রয়েছে ক্রেতা বা ব্যবহারকারীর খরচের হাতের। যত বড় ব্রা, খরচের হাত বেশী

অবাক হচ্ছেন? ভুল নয়, ঠিকই শুনছেন। অতি সম্প্রতি এই দুইয়ের মধ্যে এক অদ্ভুত সম্পর্ক আবিষ্কার হয়েছে। এতদিন মনে করা হত যে মহিলার পার্সে যত টাকা, সে তত বেশি খরচ করে। কিন্তু ইদানীং একটি গবেষণা জানাচ্ছে, যে মহিলার বক্ষবন্ধনীর সাইজ যত বড়, তার খরচের বহরও নাকি তত বেশি। আর যাদের বক্ষবন্ধনীর সাইজ কম তারা প্রতিদিন কানাকড়ি সঞ্চয়ের জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যেতে থাকেন।
শুধু এ-ই নয়, রিসার্চ জানাচ্ছে আরও কিছু চমকপ্রদ তথ্য। বি সাইজ বক্ষবন্ধনী ব্যবহার করা মহিলাদের ৭ শতাংশ, সি সাইজের মহিলাদের ১৭ শতাংশ এবং ডি সাইজের ব্রা পরা মহিলাদের ৩৩ শতাংশ দামী গিফট, প্রসাধন সামগ্রী কেনা বা যখন-তখন বাজে জিনিস কিনে খরচ করতে দু’বার নাকি ভাবেন না।

নামজাদা ই-কমার্স গ্রুপ আলিবাবার এই রিসার্চের ফলাফলে বলছেন, কম মানে বি সাইজের বক্ষবন্ধনী ব্যবহার করা মহিলাদের ৬৫ শতাংশই নাকি সস্তার জিনিস কিনতে বেশি পছন্দ করেন। আর এদের তুলনায় সি সাইজের মহিলারা আর একটু বেশি দামি জিনিস কেনার দিকেই বেশি আগ্রহী। কেউ কেউ অবশ্য ব্যাপারটা একটু মজার চোখেই দেখেছেন। তাদের দৃঢ় বিশ্বাস, পার্সে কম টাকা থাকার জন্যই অনেক যুবতী বি সাইজের বক্ষবন্ধনী পরতেই মনেপ্রাণে ভালবাসেন।

Pages