SLIDER

Navigation-Menus (Do Not Edit Here!)

এবার নারীর যৌন তৃপ্তি মেটাবে রোবট!

সাধারণত যৌন সম্পর্ক বলতে মানব-মানবীর অংশগ্রহণেরটাই বুঝি। এর বাহিরে আরও যদি একটু প্রসস্থ চোখে দেখি তবে তা হয় জীবের মধ্যে সম্পর্ক। যৌনমিলন শুধু মাত্র জীবের মধ্যেই সম্ভব। কিন্তু প্রচলিত এই ধারণা ভূল ভাঙতে
যাচ্ছে।এবার যৌন তৃপ্তি মেটাতে রোবট দিয়ে সেক্স করার এক অভিনব কৌশলের সন্ধান পাওয়া গেছে। আগামীতে রোবটের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার ব্যাপারে বিলনেই ভাবনা কী? আপনি জানেন কী? জানতে চাইলে ঝটপট পড়ে ফেলুন বিলনেই দ্য সাইন্স গাইকে দেয়া উইলিয়াম স্যানফোর্ড বিলনেইয়ের একটি বিশেষ সাক্ষাৎকার-

১. মানব শরীরকে পুনরায় গঠন করতে পারলে, কোন জিনিসটিকে আপনি পরিবর্তন করতেন? -ধন্যবাদ, তাহলে, প্রথমেই আমি নারী-পুরুষের জন্মদায়ক পদ্ধতি থেকে মূত্র নালীতে সামান্য একটু পরিবর্তন আনতাম।
২. আপনি যদি কোন ব্যক্তিকে ক্লন করতেন, তবে কাকে করতেন? এবং কেন তাকে? -আমি এখন পর্যন্ত কাউকে এভাবে ভেবে দেখিনি। তবে মানুষের ক্লনিং করার ধারণাটি ভালো নয়। আমি এর বিরোধিতা করি।
৩. ধরুন, আপনার মঙ্গল গ্রহে যাবার সুযোগ এলো, আপনি কী যাবেন? -এটি সম্পূর্ণ নির্ভর করে মিশনটি পরিচালনা করছে কে তার উপর? এমন অনক প্রস্তাবই আছে যেগুলো অবান্তর।
৪. টাইম ট্রাভেল সম্ভব হলে, আপনি কোন সময়ের ভিতর যেতে চান? কেন? কি/কার সঙ্গে সাক্ষাত করতে চান? -আমি বর্তমান থেকে কম করে হলেও ২৫০ বছর পিছনে যেতে চাই। সেখানে মানবিক হৃদয়সম্পন্ন সুন্দর হাসিমাখা মিষ্টি একটি রমণীর সাক্ষাত চাইব আমি। আমি তার কাছে মনবতার প্রত্যাশা করব। মোটকথা, যাকে নিয়ে স্বপ্ন দেখা যায়।
৫. মানুষ না হয়ে কোন পশু হতে হলে, আপনি কোন প্রাণী হতেন? -আমি কুকুরের প্রতি খুবই যত্নশীল।
৬. বিজ্ঞান যদি সত্যিকারভাবে জীবনের অস্বিত্ব সৃষ্টি করতে পারতো, আপনি কী করতেন? -আমি এ সাক্ষাৎকার না দিয়ে, আবহাওয়া পরিবর্তনে কাজ করতাম।

৭. রোবটের সাথে যৌন সম্পর্ক করাকে আপনি কী ধোকা বলবেন না? আমার মতে, বিশ্বের অনেক দেশেই ইতোমধ্যে অবশ্য সেক্স রোবর্ট তৈরি করা হয়েছে। আজকাল অনেকেই সেক্স-টয়স ক্রয় করছে। বিকল্প হিসেবে এগুলো তারা ব্যবহার করছে।

Pages