SLIDER

Navigation-Menus (Do Not Edit Here!)

স্ত্রীর সঙ্গে যৌন কেলেঙ্কারি!

একেই বলে গ্রহের ফের! স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে, তাও ছয় বছর আগে। তত দিনে তাঁদের ৯ বছরের দাম্পত্য জীবন ফিকে হয়ে গেছে।
২০০৪ সালে ইলিনয় অঙ্গরাজ্যের সিনেট নির্বাচনে নেমেছেন আটঘাট বেঁধে। লক্ষ্য ডেমোক্র্যাট প্রার্থী
বারাক ওবামাকে হারানো।
অথচ ভাগ্যের কী পরিহাস, বিবাহবিচ্ছেদ-সংক্রান্ত পুরনো দলিল-দস্তাবেজ থেকে বেরিয়ে পড়ল তাঁর স্ত্রী জেরি রায়ানের সঙ্গেই করা ‘কেলেঙ্কারি’র কেচ্ছা। এর জেরে নির্বাচনী দৌড় থেকে ছিটকে পড়াই কেবল নয়, রাজনৈতিক অঙ্গন থেকে
বিদায় নিতে হলো জ্যাক রায়ানকে।
আর এককালের তাঁর প্রতিদ্বন্দ্বীই কিনা আজ আমেরিকার দ্বিতীয় মেয়াদের প্রেসিডেন্ট!
অভিনেত্রী ও মডেল জেরি স্বামী রায়ানের সঙ্গে ছাড়াছাড়ি চেয়ে করা আবেদনে অভিযোগ করেছিলেন, ‘রায়ান তাঁর সম্মতি ছাড়াই একাধিকবার বিভিন্ন সেক্স ক্লাবে নিয়ে যায়। সেখানে অনেক মানুষের সামনে তাঁকে যৌন মিলনের প্রস্তাব দেয়।’
আর এ অভিযোগটি ফাঁস হয়ে যায় কিনা নির্বাচনের আগে আগে! জেরির দাবি, ‘১৯৯৮ সালে নিউ অর্লিন্স, নিউ ইয়র্ক ও প্যারিস ভ্রমণের সময় রায়ান আমাকে না জানিয়েই কয়েকটি সেক্স ক্লাবে নিয়ে যায়। আমি বুঝতে পেরে বাইরে বেরিয়ে আসি। তাকে অনুরোধ করি, এমন কাজ আর না করতে।
কিন্তু তার পরও সে অন্য আরেকটি ক্লাবে নিয়ে যায়। সেটির ভেতর অনেক খাঁচা ছড়িয়ে-ছিটিয়ে ছিল। তার একটির ভেতর জ্যাক আমাকে মিলনের আহ্বান জানায়।
পাশের খাঁচাগুলোতে মিলনরত যুগলরা আমাদের দেখছিল। আমি অসম্মতি জানাই। পরে একই ঘটনার পুনরাবৃত্তিতে আমি কান্নায় ভেঙে পড়ি।
তাকে বলি- এটা তোমার ব্যক্তিত্বের সঙ্গে মানায় না। সে ক্ষিপ্ত হয়ে বলে- এটা কান্নার সময় নয়।’ পরনারীর সঙ্গে কেলেঙ্কারির ঘটনা নতুন নয়।

তাই বলে নিজের স্ত্রীর সঙ্গে? সম্ভবত রায়ানই এর অভিষেক ‘ব্যাটসম্যান’!

Pages